শিরোনাম
হবিগঞ্জে পানিতে ডুবে একদিনে তিন শিশুর মৃত্যু
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৯, ২০:৩৯
হবিগঞ্জে পানিতে ডুবে একদিনে তিন শিশুর মৃত্যু
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের দুই উপজেলায় পানিতে ডুবে একদিনে তিন শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক সময়ে এ ঘটনাগুলো ঘটে।


নিহত শিশুরা হলো- মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের সমজদিপুর গ্রামের ওমান প্রবাসী তাজুল ইসলামের মেয়ে তাহমিনা আক্তার (৩), নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান (২) ও একই উপজেলার করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামের জসিম উদ্দিনের মেয়ে তামান্না আক্তার (৩)।


স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলার সমজদিপুরের তাহমিনা খেলাধুলা করছিল। একপর্যায়ে বাড়ির সবার অগোচরে পুকুরের পানিতে পড়ে যায়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর তাকে পুকুর থেকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


একইদিন বিকেলে নবীগঞ্জ উপজেলার দত্তগ্রামের আব্দুর রহমান পুকুরের পানিতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।


অপরদিকে, মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামের তামান্নাকে দীর্ঘক্ষণ ধরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। একপর্যায়ে পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।


মাধবপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান ও নবীগঞ্জ থানার ওসি মো. ইকবাল হোসেন পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com