শিরোনাম
নন্দীগ্রামে দুই যুবকের গুলিবিদ্ধের ঘটনায় আরো একজন গ্রেফতার
প্রকাশ : ০৫ আগস্ট ২০১৯, ১৬:৩৬
নন্দীগ্রামে দুই যুবকের গুলিবিদ্ধের ঘটনায় আরো একজন গ্রেফতার
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই যুবকের গুলিবিদ্ধের ঘটনায় করা মামলায় আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ওই মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।


সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার ভেকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে সবুজ (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছেন। সে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার কাবাষট্টি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে।


এর আগে গুলিসহ উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলিয়াগাড়ী গ্রামের আব্দুল জোব্বারের ছেলে আব্দুস সালাম (২৮) কে গ্রেফতার করা হয়।


জানা গেছে, ২০১২ সালের ১২ডিসেম্বর জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ চেচুয়াপাড়া গ্রামের হায়দার আলী খুন হয়। ওই হত্যা মামলার আসামি একই গ্রামের আনোয়ার হোসেন শাহীন সম্প্রতি জামিনে মুক্তিপান। এরপর হায়দার হত্যা মামলার বাদী আব্দুল গফুর ও তার লোকজন বুধবার (৩১ জুলাই) রাতে আনোয়ার হোসেন শাহীনকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। এ ঘটনায় শাহীনের বাবা শামছুল হক বাদী হয়ে গফুরসহ তার পরিবারের নয়জনের নামে থানায় মামলা দায়ের করে।


ঘটনার একদিন পর শুক্রবার সন্ধ্যায় গফুরের জামাই আব্দুস সালাম তিনটি মটরসাইকেল যোগে কয়েকজন যুবককে নিয়ে চেচুয়াপাড়া গ্রামে গিয়ে হায়দার হত্যা মামলার অন্যান্য আসামিদের খুজতে থাকে। এ সময় গ্রামের রাস্তায় দাড়িয়ে থাকা লোকজন তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা এলোপাথাড়ি ভাবে গুলি বর্ষণ করে। এতে জামাল ও পুটু গুলিবিদ্ধ হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে পাঁচজনের নামে মামলা দায়ের করেছেন।


নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, গুলিবিদ্ধের ঘটনায় চারজনের নাম উল্লে্যখসহ আরো দুইজন অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ পর্যন্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার জন্য অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/মুনির/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com