শিরোনাম
মাগুরায় আক্রান্ত ডেঙ্গু রোগীর ঢাকায় মৃত্যু
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৯, ১৯:৩৭
মাগুরায় আক্রান্ত ডেঙ্গু রোগীর ঢাকায় মৃত্যু
প্রিন্ট অ-অ+

মাগুরা জেলার সদর উপজেলার পুটিয়া গ্রাম থেকে ডেঙ্গু আক্রান্ত জয়া সাহা নামে এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থান ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে রবিবার (৪ আগস্ট) ভোরে মারা গেছেন। দুই সন্তানের মা জয়া সাহা পুটিয়া গ্রামের চঞ্চল মিত্র’র স্ত্রী।


নিহতের স্বজনরা জানান, জয়া সাহা গত তিন দিন আগে শ্বশুর বাড়ি পুঠিয়া গ্রাম থেকে জ্বরে আক্রান্ত হয়।এটিকে তারা স্বাভাবিক জ্বর মনে করলেও শানিবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর নেয়া হয়।সেখান তার শারীরিক অবস্থা আরো অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে শনিবার বিকেলেই ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থান রবিবার ভোর পাঁচ টার দিকে তার মৃত্যু হয়।


মাগুরার সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা জানান, মাগুরা থেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় এক গৃহবধূর মৃত্য হয়েছে। তবে ওই রোগী মাগুরার কোনো হাসপাতাল বা ক্লিনিকে চিকিৎসা গ্রহণ করেনি।


তিনি আরো জানান, মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল ও মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পর্যন্ত ৩২ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন।যার মধ্যে ২৫০ শয্যা হাসপাতলে ২৪ জন ও মহম্মদপুর উপজেলা কমপ্লেক্সে ৮ জন। মাগুরা ২৫০ শয্যায় ভর্তি ২৪ জনের মধ্যে স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন তিন জন।


বিবার্তা/শ্রাবন/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com