শিরোনাম
অটোভ্যান নিয়ে পালানোর সময় আটক ১
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৯, ১৯:২৭
অটোভ্যান নিয়ে পালানোর সময় আটক ১
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে ২ হাজার টাকার লোভে ব্যাটারি চালিত অটোভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় মো. রবিউল ইসলাম (৩৫) নামের এক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।


জানা যায়, রবিবার (০৪ আগস্ট) রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। রবিউল ইসলাম গোপালপুর উপজেলার ধোপারপাড়া গ্রামের মো. আহসান আলী আকন্দর ছেলে।


স্থানীয়রা বলেন, রাত ৩টার দিকে হতদরিদ্র আব্দুল আলিম (৩৮) নামের অটোভ্যান চালকের ভ্যানটির তালা ভেঙে বাড়ি থেকে নিয়ে রাস্তায় বের হয়ে কিছু পথ এগিয়ে আসলে সে সময়ে স্থানীয় দু’জন লোক দেখতে পায়। পরে ওই চোরকে ডাক দিলে সে ভ্যান রেখে পালানোর জন্য দৌড়াতে থাকে। এক পর্যায়ে তাকে হাতে নাতে আটক করে চোর বলে চিৎকার দিলে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। লোকজন কম থাকায় আরেক জন চোর তাদের হাত থেকে পালিয়ে যায়।


অটো-ভ্যান চুরি করতে আসা রবিউল বলেন, উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা গ্রামের মো. সাইফুল নামের এক পেশাদার চোরের কথামতো তার সাথে সে ওই ভ্যান চুরি করতে আসেন। অটো-ভ্যানটি চুরি করতে পারলে ২ হাজার টাকা পাবেন বলেও জানান।


উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মো. শহিদুল ইসলাম ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমান খান বলেন, ভ্যান চুরির বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে আসি। পরে তাকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।


ভূঞাপুর থানা ওসি মো. রাশিদুল ইসলাম জানান, রবিবার সকালে স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক লোকটিকে আটকের জন্য পুলিশ পাঠানো হয় এবং তাকে উদ্ধার করে থানা হাজতে নিয়ে আসা হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com