শিরোনাম
নন্দীগ্রামে দুই যুবক গুলিবিদ্ধের ঘটনায় মামলা, গ্রেফতার এক
প্রকাশ : ০৩ আগস্ট ২০১৯, ১৫:৩৮
নন্দীগ্রামে দুই যুবক গুলিবিদ্ধের ঘটনায় মামলা, গ্রেফতার এক
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় পুটু মিয়া (৩৫) ও জামাল হোসেন (৩০) নামের দুই যুবকের গুলিবিদ্ধের ঘটনায় নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের হয়েছে। শনিবার পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।


ওই মামলায় উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলীয়া গাড়ী গ্রামের আব্দুল জব্বারে ছেলে আব্দুস সালামসহ (২৮) অজ্ঞাতনামা চারজনকে আসামি করা হয়েছে। এদের মধ্য মামলার প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করেছে পুলিশ।


জানা যায়, শুক্রবার সন্ধ্যায় চেচুয়াপাড়া গ্রামের রাস্তায় অপরিচিত চার যুবক মটর সাইকেল নিয়ে ঘোরাফেরা করছিল। এ সময় গ্রামের রাস্তায় দাড়িয়ে থাকা লোকজন তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা এলোপাথাড়িভাবে গুলি বর্ষণ করে। এতে জামাল ও পুটু গুলিবিদ্ধ হয়। এরপর ওই চার যুবক পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী ধাওয়া করে আব্দুস সালামকে মোটরসাইকেলসহ আটক করে।


পরে উত্তেজিত জনতা সালামকে গণপিটুনি দিয়ে তার মোটরসাইকেলে আগুন দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে সালামকে তাদের হেফাজতে নেয়। এরপর তার দেহ তল্লাশি করে পকেট থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করে।


নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, ওই মালার প্রধান আসামি আব্দুস সালামকে শনিবার দুপুরে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


বিবার্তা/মুনির/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com