‘বাবা চাইল চাকরি, আপনারা দিলেন মামলা’
প্রকাশ : ০৩ আগস্ট ২০১৯, ১৫:৩৬
‘বাবা চাইল চাকরি, আপনারা দিলেন মামলা’
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাবা চাইল চাকরি, আর আপনারা দিলেন মামলা। হাতের লেখা ব্যানার নিয়ে দাড়িয়ে মানব বন্ধনে অংশগ্রহণ করেছেন মোশফিক বাবু (৯) নামে এক তৃতীয় শ্রেণির ছাত্র।


শনিবার সকাল সাড়ে ৮টায়, দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনি পুলিশ ফাঁড়ির সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।


এই ছাত্র সাংবাদিকদের জানায়, তার বাবা পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি, মামলার কারণে, তার বাবা বাড়িতে না থাকায় এখন তারা অনাহারে-অর্ধাহারে জীবন যাপন করছেন। তাই সে বাবার জন্য মানববন্ধনে এসেছে।


দিনাজপুরের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের আন্দোলনরত শ্রমিকদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও অনতিবিলম্বে নিয়োগের দাবীতে অনুষ্ঠিত মানববন্ধনে, এমন ব্যানার নিয়ে অংশগ্রহণ করেন ওই শিশুসহ বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের আন্দোলনরত শ্রমিকদের পরিবারের সদস্যরা।


স্কুলছাত্র মোশফিক বাবু বলেন, তার বাবার নামে মামলা হওয়ায়, তাদের পরিবার এখন অচল হয়ে পড়েছে। এই জন্য তার বাবার মামলা প্রত্যাহার ও চাকরি প্রদানের দাবীতে তিনি মানব বন্ধনে এসেছেন। এই শিশুর সঙ্গে একই কথা বলেন অন্যান্য শ্রমিকদের পরিবারের সদস্যরাও।


মানববন্ধনে বক্তব্য রাখেন, বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক আন্দোলন পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আবু সাঈদ, শ্রমিকনেতা আরিফুল ইসলাম, মাজেদুল হক, কবি শাহজাহান, আলম প্রমুখ। তারা অবিলম্বে শ্রমিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও চাকরি প্রদানের দাবী জানান।


বিবার্তা/মেহেদী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com