শিরোনাম
গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত
প্রকাশ : ০২ আগস্ট ২০১৯, ০৯:১৫
গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় র‌্যাব-১-এর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নজরুল ইসলাম নজু নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।


বৃহস্পতিবার (১ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম নজু টঙ্গীর বস্তি এলাকার বাসিন্দা বলে জানা গেছে। র‌্যাবের দাবি, নিহত ব্যক্তির নামে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা ছিল।


র‌্যাব-১-এর এএসপি কামরুজ্জামান বলেন, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিটি করপোরেশনের পূবাইল এলাকায় ছয় থেকে সাতজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহল দল সেখানে অভিযান চালায়।


তিনি বলেন, এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে নজরুল ইসলাম নজু গুলিবিদ্ধ হন এবং অন্যান্য মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


কামরুজ্জামান বলেন, গোলাগুলির সময় প্রবীর নামে র‌্যাবের এক সদস্য আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, তিনটি শটগান এবং আড়াই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com