শিরোনাম
ডেঙ্গু টেস্টে বাড়তি টাকা, খুলনায় ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ০৯:০৭
ডেঙ্গু টেস্টে বাড়তি টাকা, খুলনায় ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনায় আটটি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ওই ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলো সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে ডেঙ্গু রোগের ওষুধ বিক্রি এবং অতিরিক্ত সেবা মূল্য আদায় করছিল।


মঙ্গলবার (৩০ জুলাই) এ অভিযান চালানো হয়। এ সময় র‌্যাব-৬, ওষুধ প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরসহ সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


খুলনা জেলা প্রশাসন সূত্র জানায়, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলীর তত্ত্বাবধানে খুলনা মহানগরীতে মঙ্গলবার জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আরাফাতুল আলম ও মো. ইমরান খান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


অভিযানের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আরাফাতুল আলম ও মো. ইমরান খান নগরীর খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের বিপরীত দিকে অবস্থিত বিশ্বাস ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, পরীক্ষা না করেই রোগীর কাছ থেকে অতিরিক্ত বিল রাখায় সন্ধানী ডায়াগনস্টিক সেন্টারকে ৭০ হাজার টাকা এবং নিউ সাউথ জোন হাসপাতালকে ৫০ হাজার টাকাসহ আট প্রতিষ্ঠানকে এক লাখ ৮৫ হাজার টাকা জরিমানা করেন।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com