শিরোনাম
নারী ও শিশু নির্যাতনকারীদের শাস্তি দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৮ জুলাই ২০১৯, ১৭:৩৮
নারী ও শিশু নির্যাতনকারীদের শাস্তি দাবিতে মানববন্ধন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সামাজিক অস্থিরতা সৃষ্টি, নারী ও শিশু নির্যাতনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যশোরে মানববন্ধন করা হয়েছে।


রবিবার যশোর প্রেসক্লাবের সামনে বেসরকারি উন্নয়ন সংস্থা সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব যশোরের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।


এডাব যশোরের সদস্য সচিব শাহাজাহান নান্নু সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাঁচতে শেখার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক আঞ্জেলা গোমেজ, জয়তী সোসাইটির নির্বাহী পরিচালক অর্চনা বিশ্বাস, যশোর অভিবাসী নারী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক শামছুন্নাহার পান্না, ওয়াইডাব্লিউসিএয়ের নির্বাহী পরিচালক শিখা বিশ্বাস, সমাজকর্মী অ্যাডভোকেট মহেন্দ্র নাথ, বর্ণালী সরকার প্রমুখ।


বক্তারা বলেন, আশঙ্কাজনক হারে বাড়ছে শিশু ও নারী অপহরণ, ধর্ষণ এবং খুনের ঘটনা। শিশু ও নারীর প্রতি মাত্রা ছাড়া নির্মমতায় হতবাক বিবেকবান মানুষ। ধর্ষণের শিকার হচ্ছে ৪ বছরের শিশু থেকে মধ্যবয়সীরা। শুধু তাই নয় ধর্ষণের পর পাশবিক নির্যাতন করে হত্যা করা হচ্ছে। প্রায় প্রতিদিনেই দেশের কোথাও না কোথাও ঘটছে এ ধরণের নির্মম পাশবিকতা।


বক্তারা আরো বলেন, দোষীদের শাস্তি না হওয়ায় এমন পাশবিক ঘটনা দিন দিন বেড়েই চলেছে। এর থেকে উত্তরণে সামাজিক অস্থিরতা সৃষ্টিকারী, নারী ও শিশু নির্যাতনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি এখন সময়ের দাবি।


বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com