শিরোনাম
ধলেশ্বরীতে ২ ছাত্রের লাশ উদ্ধার, নিখোঁজ ১
প্রকাশ : ২৮ জুলাই ২০১৯, ১৩:৫৯
ধলেশ্বরীতে ২ ছাত্রের লাশ উদ্ধার, নিখোঁজ ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ঢাকার ধানমন্ডির আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিন ছাত্রের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।


রবিবার (২৮ জুলাই) সকাল পৌনে ১১টায় কমার্স বিভাগের ছাত্র আকাশের (১৮)মরদেহ উদ্ধার করা হয়। এরপর পৌনে ১২টায় বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র মেহেদীর (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রাজনকে (১৭) উদ্ধারে এখনো তৎপরতা চলছে।


শনিবার (২৭ জুলাই) দুপুরে ধলেশ্বরী শাখা নদীতে গোসল করতে নেমে তারা নিখোঁজ হয়।


সাভার ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ লিটন আহমেদ জানান, সকাল পৌনে ১১টার দিকে ধলেশ্বরী নদীর ঘটনাস্থলের দেড় কিলোমিটার দূরে নামা গেণ্ডা থেকে আকাশের মরদেহ উদ্ধার করা হয়। এরপর চার কিলোমিটার দূরে বলিয়ারপুর এলাকা থেকে মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রাজনকে উদ্ধারে নদীতে তল্লাশি চালানো হচ্ছে। তবে নদীতে প্রবল স্রোত থাকায় উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।


তিনি জানান, উদ্ধার দুজনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিহত আকাশ সাভারের ব্যাংক টাউন এলাকার বাবুল আহমেদের ছেলে। আর মেহেদী হাসানের পরিবারের ঠিকানা এখনো পাওয়া যায়নি।


প্রত্যক্ষদর্শী নিখোঁজদের সহপাঠী মোকাদ্দিম হোসেন জানান, সকালে তারা কলেজে যান। কিন্তু পৌঁছাতে দেরি হওয়ায় কলেজের গেট বন্ধ হয়ে যায়। সেখানে তারা ১২ জন সহপাঠী ছিলেন। তাদের মধ্যে আকাশ সবাইকে সাভারে তার বাসায় বেড়ানোর দাওয়াত দিলে বাসে চড়ে তারা সেখানে যান। দুপুরে ১২টার দিকে আকাশের বাসায় না গিয়ে বন্ধুরা মিলে বাসার পাশে নদীতে গোসল করতে নামেন।


মোকাদ্দিম বলেন, এ সময় বন্ধুরা আমার কাছে তাদের স্কুলের ব্যাগ ও জিনিসপত্র রেখে নদীতে নামে। প্রায় আধা ঘণ্টা গোসল করার পর জিমাম, ইমন, হাসিব, কিবরিয়া, রাওফন, নাহিদ উপরে উঠে এলেও আকাশ, রাজন, মেহেদি, জিহাদুল ও মানিক নদীতে কাদা ছোড়াছুড়ি করে আনন্দ করতে থাকে।


একপর্যায়ে হঠাৎ তারা পানিতে তলিয়ে যেতে থাকে। প্রবল স্রোত তাদের টেনে দূরে নিয়ে যায়। স্থানীয় লোকজন জিহাদুল ও মানিককে উদ্ধার করতে পারলেও মেহেদী, রাজন ও আকাশ পানিতে তলিয়ে যায়। পরে জিহাদুল ও মানিককে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।


এদিকে কয়েক দিন আগে ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজারের সালেহপুর ব্রিজের নিচে পড়ে যাওয়া প্রাইভেটকারটিও উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবরি দল।



বিবার্তা/শরিফুল/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com