শিরোনাম
ধলেশ্বরী থেকে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার, নিখোঁজ ২
প্রকাশ : ২৮ জুলাই ২০১৯, ১২:০৪
ধলেশ্বরী থেকে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার, নিখোঁজ ২
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের ধলেশ্বরী নদীতে নিখোঁজ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের নিখোঁজ ৩ শিক্ষার্থীর মধ্যে আকাশ (১৮) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।


উদ্ধার অভিযানের প্রায় ২৪ ঘণ্টা পর রবিবার (২৮ জুলাই) বেলা ১১টায় তার মরদেহ উদ্ধার করা হয়। সাভার ব্যাংকটাউন এলাকার পাগলার মোড় থেকে আকাশের মরদেহটি উদ্ধার করা হয়। সে সাভারের ব্যাংকটাউনের আবু বক্কর তালুকদারের ছেলে।


এর আগে সকাল ৭টা থেকে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু হয়।


শনিবার (২৭ জুলাই) বেলা ১১টায় সাভারের ধলেশ্বরী নদীতে নৌভ্রমণে এসে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিন শিক্ষার্থী।


নিখোঁজ আরও দুই শিক্ষার্থী হলো- ওই কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী (১৭) ও রাজন (১৭)।


ফায়ার সার্ভিসের সাভার শাখার সিনিয়র স্টেশন মাস্টার লিটন আহমেদ জানান, রবিবার সকাল থেকে পুনরায় উদ্ধার অভিযান শুরু হয়েছে। ফায়ার সার্ভিসের দুজন ডুবুরি এবং ১০ জন সদস্য এ অভিযানে কাজ করছে।


এর আগে শনিবার (২৭ জুলাই) বেলা সাড়ে ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উদ্ধার অভিযান চালানো হয়। এরপর নদীর স্রোত বেড়ে যাওয়ায় এবং বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়।


সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধান না পাওয়া পর্যন্ত আমাদের উদ্ধার অভিযান চলবে। শনিবার আমরা ঘটনাস্থল ও এর আশপাশে খোঁজ করেছি। রবিবার আমরা উজান থেকে ভাটিতে সন্ধান চালিয়ে যাচ্ছি। আশা করি খুব শিগগিরই আমরা এর ফলাফল পাব।


জানা যায়, ওইদিন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ১২ শিক্ষার্থী ধলেশ্বরীর শাখা নদীর বাড়ইগ্রামে গোসলে নামে। পরে একে একে সবাই সাঁতরে নদীর তীরে উঠলেও ওই তিনজন উঠতে পারেননি। পরে ফায়ার সার্ভিসের ডুবরি দলে খবর দিলে তারা নদীতে তল্লাশি শুরু করে।


এ সময় নদীর দুই পারে ওই নিখোঁজ তিনজনের স্বজনসহ অসংখ্য মানুষ ভিড় জমান। এদিকে কয়েক দিন আগে ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজারের সালেহপুর ব্রিজের নিচে পড়ে যাওয়া প্রাইভেটকারটিও উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবরি দল।



বিবার্তা/শরিফুল/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com