শিরোনাম
গফরগাঁওয়ে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই
প্রকাশ : ২৭ জুলাই ২০১৯, ১২:৪৮
গফরগাঁওয়ে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই
ময়মনসিংহ বিবার্তা
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক সুজন মণ্ডলকে (২৫) খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছ।


শনিবার (২৭ জুলাই) সকালে উপজেলার চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষা নদীর কিনারায় একটি মাছ ধরার বানা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার সুতারচাপর গ্রামের বাবুল মণ্ডলের ছেলে সুজন মণ্ডল।


নিহত সুজনের পরিবার সূত্রে জানা যায়, ত্রিমোহনী-রারইহাটি সড়কে অটোরিকশা চালাতেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ত্রিমোহনী অটোষ্ট্যান্ড থেকে বোরকা পড়া এক নারী বকুলতলা যাওয়ার কথা বলে তার অটোরিকশা রিজার্ভ ভাড়া নেয়। এর প্রায় এক ঘণ্টা পর থেকে সুজনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে যথাসময়ে বাড়ি ফিরে না আসায় বাড়ির সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। রাতে বহু স্থানে খোঁজাখুঁজি করেও সুজনের সন্ধান পায়নি তার পরিবার।


শনিবার ভোরবেলায় চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে সুজন মণ্ডলের লুঙ্গি ও গামছা উদ্ধার করে তার পরিবারেরে লোকজন। সকাল সাড়ে ৭ টার দিকে চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১০০ গজ পূর্বে ত্রিমোহনী-বারইহাটি সড়কের পাশে চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষা নদীর কিনারায় মাছ ধরার বানা থেকে সুজনের লাশ উদ্ধার করে পুলিশ। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। পরিবারের লোকজনের ধারনা, খুনীরা সুজনকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে অটোরিকশার ছিনতাই করে পালিয়ে যায়।


পাগলা থানার ওসি শাহিনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে বলেও জানান তিনি।


বিবার্তা/মেরাজ/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com