সাভারে নিখোঁজ যুবলীগ কর্মীর লাশ উদ্ধার
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৬, ০৮:৩০
সাভারে নিখোঁজ যুবলীগ কর্মীর লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের বিরুলিয়া গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে ওয়ার্ড যুবলীগ কর্মী আল আরাফাত সজলকে (২২) সন্ত্রাসীরা গুলি করে হত্যার তিন দিন পরে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।


আজ বৃহস্পতিবার সকালে সাভারের কাউন্দিয়া সিংগাশ্বর গ্রামের তুরাগ নদীর কিনারে মামুন মিয়ার প্লট থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। সে বিরুলিয়া গ্রামের কৃষক ওম্মত মিয়ার ছেলে।


বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন জানান, বিরুলিয়া গ্রাম থেকে ৩ অক্টোবর রাতে কাকাবর চৌধুরীর টেক ঘাট এলাকায় বাড়ি থেকে মোবাইল ফোনে আরাফাত সজলকে ডেকে নেন তার প্রতিবেশী দুর্ধর্ষ সন্ত্রাসী শাহাজ উদ্দিনের ছেলে রকি। পরে সন্ত্রাসী রকি ও আলতাফসহ কয়েকজন যুবলীগের ওই কর্মীকে সেদিনেই গভীর রাতে নৌকায় হাত পা ও মুখ বেঁধে নির্মমভাবে গুলি ও রড দিয়ে পিটিয়ে হত্যা করে লাশ তুরাগ নদীতে ভাসিয়ে দেয়।


আরাফাতকে না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেন তার পরিবারের সদস্যরা। পরে আজ বৃহস্পতিবার সকালে সাভারের কাউন্দিয়ার সিংগাশ্বরে তার লাশ দেখতে জেলেরা।


সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার গুলিবিদ্ধ ও হাত পা মুখ বাঁধা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। আজ সকালে এলাকাবাসী হত্যাকারী রকিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।


এ ঘটনায় বিরুলিয়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ বিরুলিয়া গ্রাম পরিদর্শন করেছে। পূর্বশত্রুতার জের ধরে যুবলীগের ওই কর্মীকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।


সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই তারিকুল বলেন, ইতি মধ্যে হত্যাকারী রকিকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরও আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরিফুল/জিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com