শিরোনাম
টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মৃত্যুর পথে মিনু
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ১৩:৪২
টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মৃত্যুর পথে মিনু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরের টেপিবাড়ী গ্রামের হতদরিদ্র ভ্যান চালক মিনু ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়ে এখন মৃত্যুর পথে বলে জানিয়েছেন তার পরিবার।


মিনুর পরিবার ছেলেধরা সন্দেহে যারা মিনুকে গণপিটুনি দিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুচিকিৎসার জন্য সাহায্যের দাবি জানিয়েছে। এ ঘটনায় ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।


জানা যায়, রবিবার (২১জুলাই) কালিহাতীর সয়া হাটে যায় মিনু। আর সেখানেই ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়। পরে নির্যাতনকারীরা মৃত্যু ভেবে ফেলে যায়। পরে পুলিশ এসে মিনুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মিনু।


এদিকে সোমবার (২২ জুলাই) দুপুরে উপজেলার ভূঞাপুর-তারাকান্দি সড়কের টেপিবাড়ী এলাকায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও মিনুর সুচিকিৎসার দাবীতে মানববন্ধন করেছে স্থানীয়রা।


এ সময় স্থানীয়রা বলেন, মিনু একজন সহজসরল মানুষ। কারো সাথে কখনো ঝগড়া করেনা। কারো সাথে খারাপ ব্যবহার করেনি। যারা তাকে অন্যায় ভাবে পিটিয়েছে তাদের আইনের আওতায় এনে বিচারের দাবি করেন তারা।


মিনুর বাবা কুরবান আলী বলেন, টাঙ্গাইল হাসপাতাল থেকে ফেরত দেয়ার পরে এখন তিনি ঢাকা মেডিকেল কলেজের ২০০ নং ওয়ার্ডে রয়েছে। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছিনা। আমার কিছু নাই ছেলেকে চিকিৎসা করানো মতো। যা কিছু ছিলো সবকিছু এরইমধ্যে শেষ হয়ে গেছে। এখন যদি কেউ সাহায্যের জন্য এগিয়ে না আসে তাহলে সে টাকার অভাবে চিকিৎসা না পেয়েই মারা যাবে। তাই তিনি ছেলেকে বাঁচাতে সকলের সহযোগিতা কামনা করেছেন।


মিনুর ভাই আব্দুল আজিজ বলেন, আমার ভাইকে যেভাবে পেটানো হয়েছে এখন সে বাঁচবে কিনা সন্দেহ আছে। আমরা এর বিচার চাই। এ ঘটনায় কালিহাতী থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি ।


এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, ভ্যান চালক মিনুকে ছেলেধরা সন্দেহে পেটানোর ঘটনায় মামলা হওয়ার পর রাতে অভিযান চালিয়ে জরিত থাকার অভিযোগে ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।


এ বিষয়ে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আহাদুজ্জামান মিয়া বলেন, ছেলেধরা গুজব ছড়িয়ে পড়ায় আমরা বিভিন্ন ভাবে গুজব রোধে প্রচারণা চালাচ্ছি। এরইমধ্যে টাঙ্গাইল সদর ও কালিহাতী উপজেলায় ছেলেধরা সন্দেহে কয়েকজনকে পিটিয়েছে স্থানীয়রা। যারা পিটিয়েছে তাদের বিরুদ্ধে অবশ্যই আইনি ব্যবস্থা নেয়া হবে।


এসব গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে জানানোর অনুরোধ করেন তিনি।


বিবার্তা/তোফাজ্জল/তাওহী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com