শিরোনাম
টাঙ্গাইলে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১৫:৪০
টাঙ্গাইলে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।


সোমবার সকালে টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন এলাকা থেকে ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল এসে সমবেত হয়।


পরে পৌর উদ্যান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে এসে শেষ হয়।


এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক বাবু সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, দফতর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এম এ রৌফ প্রমুখ।



এসময় টাঙ্গাইল যুবলীগ, সদর থানা আওয়ামী লীগ, টাঙ্গাইল শহর আওয়ামী লীগ, কৃষক লীগ, মহিলা লীগ, তাতি লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের মাসব্যাপী ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাপ্ত ঘোষণা করেন।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com