ডেঙ্গুজ্বরে হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১১:১০
ডেঙ্গুজ্বরে হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। রবিবার (২১) রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট নিখিল রঞ্জন শর্মা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ডা. হাজরার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।


জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরেই ডেঙ্গুজ্বরে আক্রান্ত ছিলেন তিনি। রবিবার সকালের দিকে কার্যালয়ে এসে দায়িত্ব পালন করেন। পরে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সমন্বয়সভায় অংশ নেন। এ সময় অসুস্থবোধ করলে ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা সেখান থেকে চলে আসেন।


এরপর তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৪টার দিকে শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠান। রাত সোয়া ১০টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


গত ৯ জুলাই ডা. শাহাদাত হোসেন হাজরা পদোন্নতি পেয়ে হবিগঞ্জ সদর হাসপাতালে সিভিল সার্জন হিসেবে যোগদান করেন। যোগদানের ১৩ দিনের মাথায় হবিগঞ্জের স্বাস্থ্য বিভাগের প্রধানকে হারিযে শোকের ছায়া নেমে এসেছে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com