শিরোনাম
নওগাঁয় ছয় জেলেকে ছেলেধরা সন্দেহে মারধর
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৮:৪১
নওগাঁয় ছয় জেলেকে ছেলেধরা সন্দেহে মারধর
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মান্দায় ছেলেধরা সন্দেহে ছয় জেলেকে মারধর করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কুসম্বা ইউনিয়নের বুড়িদহ এলাকায় এ ঘটনা ঘটে। ছয় জেলে সবাই নওগাঁ সদর উপজেলার।


স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পুকুরে ছোট মাছ ধরার জন্য পুকুর মালিক সনজিত ছয় জেলেকে মাছ ধরতে বলেন। চুক্তি ছিল পুকুর মালিক নিবেন মাছের ৭০ শতাংশ এবং জেলেরা ৩০ শতাংশ। সকাল থেকে ছয়জন জেলে পুকুরে মাছ ধরছিলেন। মাছ ধরার সময় জেলেরা তিনটি বড় মাছ গোপনে জালের মধ্যে লুকিয়ে রাখেন। পরে পুকুর মালিক বিষয়টি বুঝতে পারেন। সনজিত বস্তা দেখতে চাইলে জেলেরা দেখাতে রাজি হচ্ছিলেন না।


এক সময় তারা দৌড় দিয়ে পালানোর চেষ্টা করেন। এতেই ঘটে বিপত্তি। পাড়ার লোকজন ছেলেধরা সন্দেহে চিৎকার দিয়ে তাদের ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ সংবাদ পেয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন।


মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা প্রকৃতপক্ষে জেলে। মাছ শিকার করে জীবিকা নির্বাহ করে থাকেন। ভুল বুঝা বুঝি হওয়ায় এলাকাবাসী তাদের ছেলেধরা সন্দেহে পিটুনি দেয়। পরে সংবাদ পেয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে এসে ছেড়ে দেয়া হয়।


বিবার্তা/বেলাল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com