উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত নিরব বাঁচতে চায়
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ২১:৩৭
উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত নিরব বাঁচতে চায়
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত সদর উপজেলার কান্দাপাড়া খাঁপাড়া গ্রামের সাইফুল ইসলাম তালুকদার নিরব (১৪)। তার বাবার নাম মো. হাসান মামুন মন্টু। পেশায় তিনি ডিম বিক্রেতা।


ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকার সাভারে এনাম মেডিকেলে মৃত্যুর সঙ্গে লড়ছে নীরব। অর্থের অভাবে ছেলেটির চিকিৎসা বন্ধের পথে। একমাত্র ছেলেকে বাঁচাতে দিশেহারা তার হতদরিদ্র বাবা মন্টু দ্বারে দ্বারে ঘুরছেন। ঢাকার ব্যয়বহুল এনাম মেডিকেলে নিরবের চিকিৎসায় যে অর্থের প্রয়োজন ডিম বিক্রেতা বাবা তা বহন করতে পারছেন না। এজন্য জনপ্রতিনিধি কিংবা বিত্তশালী ব্যক্তির সহানুভূতি কামনা করছেন মন্টু।


মন্টু জানান, নিরবের দুর্ঘটনায় মস্তিষ্কে জমাট বাঁধা রক্তের অপসারণ ও শ্বাসনালীসহ তিনটি অপারেশন হয়েছে। বর্তমানে সে সাভারের এনাম মেডিকেলে আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছে।


নিরবের বাবা জানান, ডিম বিক্রি করে তিন থেকে চারশ’ টাকা তার দৈনন্দিন আয়। চার বছর আগে মেয়েকে বিয়ে দিয়েছেন। ছেলে নিরব সিরাজগঞ্জ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। বন্ধুর ছেলের বিয়েতে মেয়ে জামাই খোকন আর ছেলে নিরব বরযাত্রী হিসেবে যায়। বিয়ের গাড়ি আসার পথেই উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় বেতকান্দি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত হন ১১ জন। আর এ দুর্ঘটনায় আলতাফের পাশাপাশি ঝড় নেমে আসে মন্টুর সংসারেও। একমাত্র মেয়ের জামাই খোকন নিহত হয়। গুরুতর আহত হয় একমাত্র ছেলে নিরব। জামাতা মারা যাওয়াতে মেয়েকে এখন তাকেই দেখতে হবে।


একমাত্র সন্তানকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছেন নিরবের বাবা। সাহায্য পাঠাতে পারেন এই ঠিকানায়- ব্যাংক একাউন্ট নম্বর - ২৩২১৫১০০৬৮৩৫০ (ডাচ বাংলা ব্যাংক)।


বিবার্তা/রিয়াদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com