শিরোনাম
কুষ্টিয়ায় ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ০৮:২৩
কুষ্টিয়ায় ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় দুদল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।


শনিবার (২০ জুলাই) রাত ১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হররা এলাকায় এ বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামের মৃত মোহন আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের গুলি ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে।


কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে আমাদের কাছে খবর আসে কুষ্টিয়া সদরের হররা এলাকায় দুদল মাদক ব্যবসায়ী নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধ লিপ্ত হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে।


তিনি জানান, পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে। নিহত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিভিন্ন থানায় দুটি অস্ত্র মামলা ও পাঁচটি মাদক মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেন ওসি নাসির উদ্দিন।



বিবার্তা/শরিফুল/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com