রিফাত হত্যাকাণ্ড : আরো দুজনের স্বীকারোক্তি
প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ০৯:২৪
রিফাত হত্যাকাণ্ড : আরো দুজনের স্বীকারোক্তি
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এ মামলার ছয় নম্বর আসামি রাব্বি আকন ও সন্দেহভাজন অভিযুক্ত আরিয়ান শ্রাবণ।


বৃহস্পতিবার বিকেল ও রাতে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তারা এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে আদালত তাদের দুজনকেই জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


পাঁচ দিনের রিমান্ড শেষে সন্ধ্যা ৬টার দিকে প্রথমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আরিয়ান শ্রাবণ। পরে সন্ধ্যায় তাকে জেল হাজতে নিয়ে যায় পুলিশ। এরপর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রিফাত হত্যা মামলার ছয় নম্বর আসামি রাব্বি আকন। পরে রাত সোয়া ১০টার দিকে স্বীকারোক্তি শেষে তাকেও জেলহাজতে নিয়ে যায় পুলিশ।


এ বিষয়ে রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানার ওসিতদন্ত,হুমায়ুন কবির বলেন, আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ ছাড়া এ মামলার এজহারভুক্ত সাতজন ও তদন্তে বেরিয়ে আসা আটজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।


এর মধ্যে এখন পর্যন্ত ১২ জন অভিযুক্ত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


এ মামলার দুইজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন। আর বৃহস্পতিবার সকালে গ্রেফতার করা এ মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীকে শুক্রবার সকালে আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com