ত্রাণ বিতরণে কোনো ধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না: ত্রাণ প্রতিমন্ত্রী
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৮:০৪
ত্রাণ বিতরণে কোনো ধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না: ত্রাণ প্রতিমন্ত্রী
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যা উপদ্রুত এলাকার মানুষের দূর্দশায় সহমর্মিতা জানাতে এসেছি। এখানে ত্রাণ বিতরণে কোনোধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না।


বুধবার (১৭ জুলাই) দুপুরে মৌলভীবাজার রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের বন্যা উপদ্রুত এলাকার এক হাজার মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় বিমলা চরণ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মৌলভীবাজারের প্রত্যেক ঘর পাকা করে বানিয়ে দেয়া হবে। ইতোপূর্বে মৌলভীবাজারের বন্যার্তদের জন্য ৬৫০ মেট্টিক টন চাল, নগদ নয় লাখ ৫০ হাজার টাকা, ছয় হাজার প্যাকেট শুকনা খাবার দেয়া হয়েছে। নতুন করে আরো দুইশ মেট্রিক টন চাল মৌলভীবাজারে বরাদ্দ দেন প্রতিমন্ত্রী। আগামী ঈদ উপলক্ষে ১৫ কেজি করে চাল বন্যার্তদের দেয়া হবে বলে তিনি ঘোষণা দিয়েছেন।


এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি (মৌলভীবাজার-হবিগঞ্জ) সৈয়দ জোহরা আলাউদ্দিন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব শাহ কামাল, দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের মহাপরিচালক আবু সাঈদ মোহাম্মদ হাকিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, ফজলুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ।


বিবার্তা/তানভীর/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com