কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১০:০৪
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছে। বিজিবির দাবি নিহতরা মাদক কারবারি।


বুধবার (১৭ জুলাই) ভোরে টেকনাফের হ্নীলার জাদিমুড়া শিকলপাড়া নাফ নদীতীর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি, তিনটি তাজা গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।


গোলাগুলিতে বিজিবির তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন টেকনাফ ২-ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল ফয়সাল হাসান খান।


নিহতরা হলো- চাঁদপুরের দক্ষিণ মতলব চরমুকুন্দীর রেজওয়ান সওদাগরের ছেলে আসমাউল সওদাগর (৩৫) ও যশোর কোতোয়ালির বসুন্দিয়ার জব্বার আলীর ছেলে বর্তমানে নারায়ণগঞ্জের ফতুল্লার অধিবাসী জাবেদ মিয়া (৩৪)।


টেকনাফ ২-ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল ফয়সাল হাসান খান জানান, মঙ্গলবার দিবাগত রাতে জাদিমুড়ার শিকলপাড়া এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান আসছে- এমন খবরে দমদমিয়া বিওপির সদস্যরা অভিযান চালায়। মঙ্গলবার ভোরে নাফনদী পার হয়ে কিছু লোক এপারে উঠলে বিজিবি তাদের চ্যালেঞ্জ করে। তারা বিজিবির উপস্থিতি টের পেয়ে গুলি চালায়।


তিনি বলেন, আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। ৫-৬ মিনিট গুলি বিনিময়ের পর তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে দুজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এ সময় একটি এলজি, তিন রাউন্ড তাজা কার্তুজ ও ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।


লে. কর্নেল ফয়সাল হাসান খান আরো জানান, তাদের পকেটে থাকা কাগজে পরিচয় মেলে। মরদেহগুলো উদ্ধার করে পুলিশকে দেয়া হয়। পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নিয়েছে।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com