শিরোনাম
কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ১৪:৫২
কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় অপহরণ ও ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও দেড় লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।


মঙ্গলবার দুপুর ১২টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।


দণ্ডপ্রাপ্ত আসামি ঝিনাইদহ হরিনাকুন্ডু উপজেলার ভেড়াখালী গ্রামের মজিবর রহমানের ছেলে জাফিরুল ইসলাম ওরফে পালক (৩০)।


আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ জুলাই, সন্ধ্যায় কুষ্টিয়া সদর উপজেলার বলরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী বাড়ির পার্শ্ববর্তী কুমার নদে হাঁস আনতে গেলে জাফিরুল ওই ছাত্রীর মুখে গামছা বেঁধে অপহরণ করে কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরদিন সকালে পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় ওই শিশু ছাত্রীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।


এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের দ:বি: ৯(১) এবং ৭ ধারায় জাফিরুলের বিরুদ্ধে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১২ ডিসেম্বর আদালতে চার্জশীট দাখিল করেন পুলিশ।


কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ প্রকৌশলী আকরাম হোসেন দুলাল জানান, স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় আসামি জাফিরুলের বিরুদ্ধে আদালত দীর্ঘ সাক্ষ্য শুনানি করেন এবং আসামির বিরুদ্ধে পৃথক অভিযোগ অপহরণ ও ধর্ষণ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাকে একটিতে যাবজ্জীবন কারাদণ্ডসহ ১লাখ টাকা জরিমানা করা হয়। অপরটিতে ১৪বছর কারাদণ্ডসহ ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।


বিবার্তা/শরীফুল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com