শিরোনাম
চুয়াডাঙ্গায় বোমা বিস্ফোরণে জখম ১
প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ১৫:৪৮
চুয়াডাঙ্গায় বোমা বিস্ফোরণে জখম ১
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আব্দুল হাকিম (৪২) নামে একজন মারাত্মক জখম হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার ধান্যঘরা গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ধান্যঘরা গ্রামের মৃত আবু বকর মণ্ডলের ছেলে আব্দুল হাকিম নিজ বসত ঘরের মধ্যে বোমা বিস্ফোরণের বিকট শব্দ হয়। বিস্ফোরিত বোমায় ওই ঘরের টিনের শেডও উড়ে যায়। পরে স্থানীয়রা ঘরের মধ্যে থেকে ক্ষত বিক্ষত অবস্থায় হাকিমকে উদ্ধার করে।


খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশও ঘটনাস্থলে পৌছায়। উদ্ধার করে জখম আব্দুল হাকিমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন্ট এহসানুল হক তন্ময় জানান, বিস্ফোরিত বোমার আঘাতে হাকিমের মাথা ও বাম পায়ে মারাত্মক জখম হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী বা ঢাকাতে রেফার্ডের পরামর্শ দেয়া হয়েছে।


দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, ঘরের মধ্যে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আব্দুল হাকিম গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বোমা তৈরির বেশ কিছু আলামতও উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকারসহ পুলিশের গোয়েন্দা ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।


পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, হাকিমের নামে থানাতে একটি মামলা আছে। এছাড়া হাকিম বেশ কিছুদিন নিজ ঘরে বোমা বানিয়ে সন্ত্রাসীদের সরবরাহ করতো বলে তথ্য পাওয়া গেছে। বিষয়গুলো নিয়ে আমরা কাজ করছি। একই সাথে তার স্ত্রীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/সালেকিন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com