শিরোনাম
জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু
প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ১৩:১৫
জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের কালাই উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ফরিদুল ইসলাম সোনারের স্ত্রী স্বপনা বেগম (২৭) ও তাদের কন্যা শিমু আক্তার (৫)। উঠানে কাপড় শুকাতে দেয়ার সময় বাঁশের আঁড়ার সঙ্গে থাকা বৈদুতিক তারে স্পর্শ লাগায় এ দুর্ঘটনা ঘটে।


সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মোলামগাড়ীহাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, সকালে স্বপ্না উঠানে কাপড় শুকাতে দেওয়ার সময় বাঁশের আঁড়ার সঙ্গে লেগে থাকা বৈদ্যুতিক তারে স্পর্শ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় মাকে নড়াচড়া করতে দেখে শিশু কন্যা এগিয়ে গিয়ে স্বপ্নাকে জড়িয়ে ধরলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মিঠুন সরকার মৃত ঘোষণা করেন।


স্বপনা বেগমের স্বামী ও শিমুর বাবা ফরিদুল ইসলাম সোনার আহাজারি করতে করতে বলেন, আমার সংসার একেবারে খালি হয়ে গেল। আমার আর কেউই রইল না। এখন কে আমার খোঁজ নেবে, আর কে আমাকে বাবা বলে ডাকবে?


নিহত স্বপনার বড় বোন জোসনা বেগম স্বাস্থ্য কমপ্লেক্সে আহাজারি করেন আর বলেন, আমার আদরের ছোট বোন কেন মেয়েকে নিয়ে হাসপাতালের বেডে শুয়ে আছেন। ওরাতো মারা যায়নি। ওদেরকে বাড়ি নিয়ে যেতে এসেছি আমরা। ওদেরকে দেন, আমরা সবাই মিলে বাড়ি যাব।


কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহিদ আকন্দ জানান, হাসপাতালে আনার আগেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।


কালাই থানার ওসি আব্দুল লতিফ জানান, ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com