শিরোনাম
পদ্মা সেতু নিয়ে গুজবে কান দিবেন না: দীপু মনি
প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ২১:১১
পদ্মা সেতু নিয়ে গুজবে কান দিবেন না: দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যারা আওয়ামী লীগের উন্নয়নে ইর্ষান্বিত, তারাই পদ্মা সেতু নিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। গুজব ছড়াচ্ছে। আপনারা এই সব গুজবে বিশ্বাস করবেন না।


শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ এবং সংবিধান রক্ষায় জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগ। তাই এই দলই পারে দেশকে এগিয়ে নিতে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকারের বাইরে দেশে আর কোনো নতুন সরকার আসবে না। আওয়ামী লীগের উন্নয়নে ইর্ষান্বিত হয়ে পদ্মা সেতু নিয়ে গুজব ছড়াচ্ছে। মানুষের মাথা লাগবে বলে যে মিথ্যা কথা বলছে তা গুজব ছাড়া কিছুই নয়।


মন্ত্রী আরো বলেন, আজ বিজ্ঞানের যুগে এসে এই ধরনের গুজব মানুষ বিশ্বাস করে না। সেতুতে রড, সিমেন্ট, বালি ছাড়া অন্য কিছুই লাগে না। যারা এই গুজব ছড়াচ্ছে তাদের ধরে পুলিশে দিন। আতঙ্কিত হওয়ার কিছুই নেই।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ,মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com