শিরোনাম
টাঙ্গাইলে মাভাবিপ্রবির দিঘির পাড় থেকে লাশ উদ্ধার
প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ১৯:২১
টাঙ্গাইলে মাভাবিপ্রবির দিঘির পাড় থেকে লাশ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পীর শাহজামান দিঘির সন্তোষ বাজার সংলগ্ন পাড় থেকে বাদশাহ (৭০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে কাঁগমারী ফাঁড়ি পুলিশ।


শনিবার সকাল ৭টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের তথ্যের ভিত্তিতে তারা লাশ উদ্ধার করে এবং লাশের পাশেই হাতেম নামে এক ব্যক্তিকে গর্ত খোঁড়া অবস্থায় আটক করে।


এলাকাবাসীরা জানান, হাতেম ও বাদশাহ দুইজনেই মানসিকভাবে অসুস্থ ও পাগলা নামে খ্যাত এবং ঘনিষ্ঠ বন্ধু। দুইজনে এক সাথে মাদক গ্রহণ করত। গত ৯ এপ্রিল বাদশাহ মারা যান এবং তাকে বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থানে দাফন করা হয়। গত শুক্রবার রাত সাড়ে ১১টায় হাতেম কবরস্থান থেকে বাদশাহর লাশ তুলে পীর শাহজামান দিঘির পাড়ে নিয়ে আসে এবং দাফন করার জন্য গর্ত খুড়তে থাকে।


এ বিষয়ে কাঁগমারী পুলিশ ফাঁড়ির এসআই মো. মোখলেছুর রহমান জানান, বিশ্ববিদ্যালয় প্রশাসনের তথ্যের ভিত্তিতে আমরা ঘটনা স্থলে পৌঁছে বাদশাহর লাশ ও হাতেমকে আটক করি। হাতেমকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় এটা বাদশাহর লাশ এবং বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থান থেকে এই লাশ তুলে এনেছে।


এসআই জানান, বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থানে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে ওই কবরস্থানেই সকাল সাড়ে ১০টায় পুনরায় বাদশাহর লাশ দাফন করা হয়। মানসিকভাবে অসুস্থ হওয়ায় হাতেমকে ছেড়ে দেয়া হয়।


জানা যায়, বাদশাহ সন্তোষ ঘোষপাড়া মৃত গুইঠ্যার ছেলে এবং হাতেমের বাড়ি সন্তোষ পুরাতন পাড়ায়।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com