টঙ্গীতে স্কুলছাত্র হত্যার ঘটনায় আটক চার
প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১৫:৫২
টঙ্গীতে স্কুলছাত্র হত্যার ঘটনায় আটক চার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীতে স্কুলছাত্র শুভ আহমেদ (১৬) হত্যার প্রধান আসামিসহ চারজনকে আটক করেছে র‍্যাব-১। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উত্তরায় র‍্যাব-১ এর এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।


গ্রেফতারকৃতরা হলো- পিরোজপুরের মঠবাড়িয়া থানার পাঠাকাটা এলাকার মহিউদ্দিনের ছেলে মামলার প্রধান আসামি মৃদুল হাসান পাপ্পু খান (১৬), গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানার পাগার ফকির মার্কেট এলাকার হাবিবুর রহমানের ছেলে সাব্বির আহমেদ (১৬), একই এলাকার নুরুল ইসলাম খোকনের ছেলে রাব্বু হোসেন রিয়াদ (১৬) ও আলতাফ উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ রনি (১৬)। গ্রেফতারকৃত সবাই ফিউচার ম্যাক স্কুলের শিক্ষার্থী।


নিহত স্কুল ছাত্র শুভ আহম্মেদ টঙ্গীর ফকির মার্কেট এলাকার রাজু মিয়ার ছেলে। শুভ ওই এলাকায় ফিউচার ম্যাক স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।


রবিবার (৭ জুলাই) রাত ২টার দিকে টঙ্গী বিসিকের শাখা রাস্তায় শুভকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে বিসিক ফকির মার্কেট এলাকার রাজু মিয়ার ছেলে।


টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, শুভ বিসিকের একটি স্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। রবিবার রাত ৯টার দিকে চুল কাটার জন্য সেলুনের উদ্দেশে বাসা থেকে বের হয় সে। রাত ২টার দিকে মা শুভর মোবাইলে ফোন করলে পুলিশ ফোন ধরে এবং তার নিহতের খবর দেয়। তার মাথায় ধারালো অস্ত্র ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোবাইল উদ্ধার করে।


তিনি আরো জানান, নিহতের বাবা রাজু আহমেদ সোমবার রাতে মৃদুল হাসান পাপ্পু নামে এক কিশোরকে চিহ্নিত করে অজ্ঞাত আরো কমপক্ষে পাঁচ জনকে অভিযুক্ত করে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করে।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com