‘মুক্তিযোদ্ধাদের ভাতা ১৫ হাজার করা হবে’
প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ১৮:৩২
‘মুক্তিযোদ্ধাদের ভাতা ১৫ হাজার করা হবে’
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আগামী বাজটে মুক্তিযুদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে বৃদ্ধি করে ১৫ টাকায় উন্নীত করা হবে।


বৃহস্পতিবার দুপুরে সড়কপথ ঢাকা থেকে হবিগঞ্জ যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যাত্রাবিরতিকালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।


মুক্তিযুদ্ধে ভারতীয় মিত্রবাহিনীর যে সদস্যরা শহীদ হয়েছেন তাদের স্মরণে সারা দেশে স্মৃতিস্তম্ভ নির্মাণ করা হবে বলেও সাংবাদিকদের মন্ত্রী জানান।


ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোনারামপুরে স্মৃতিস্তম্ভ নির্মাণের স্থান পরিদর্শন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।


এ সময় তিনি বলেন, যুদ্ধাপরাধের সঙ্গে জড়িত কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না।


তিনি আরো বলেন, আগামী বাজটে মুক্তিযুদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে বৃদ্ধি করে ১৫ টাকায় উন্নীত করা হবে।


এসময় তার সঙ্গে উপস্থিত ছিলনে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হেদায়েত উদৌলা খান, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিমুল হায়দার, আশুগঞ্জ থানার ওসি মো.মাসুদ আলম।


এর আগে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক আশুগঞ্জ বিদ্যুৎকন্দ্রের রেস্ট হাউজে গেলে ব্রাহ্মণবাড়িয়ার জেলা পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে।


এছাড়া ব্রাহ্মণবাড়িয়া জেলা মুক্তিযোদ্ধা সংসদ, আশুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগের একাংশ, বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকলীগ এবং ঊর্ধ্বতন কর্মকতারা মন্ত্রীকে ফুলেল শুভচ্ছো জানান।


বিবার্তা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com