নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ৩
প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ১৬:২৭
নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ৩
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরে নিখোঁজের তিনদিন পর রেশমা বেগম রেশমী (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেশমার স্বামী আব্দুল খালেক ও তার বড়ভাই বান্ঠাসহ তিনজনকে আটক করা হয়েছে।


বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে রংপুর নগরের স্টেশন বাবুপাড়া এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রেশমা দুই সন্তানের জননী।


স্থানীয়রা জানায়, নিখোঁজের কয়েকদিন আগে রেশমাকে তার ভাসুরসহ পরিবারের অন্য সদস্যরা মারধর করেন। ওই ঘটনার পর থেকে রেশমা নিখোঁজ দাবি করছিলেন তার স্বামী। কিন্তু তাদের বাসার পেছনে ময়লা-আবর্জনা ফেলার ডোবা থেকে রেশমার মরদেহ উদ্ধার হয়।


এ ব্যাপারে স্থানীয় ২৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশিদ বলেন, ছয় বছর আগে বাবুপাড়া এলাকার মৃত আব্দুল কাবেল মিয়ার ছেলে আব্দুল খালে জুম্মানের সঙ্গে দিনাজপুরের রেশমা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে সাড়ে তিন ও দেড় বছরের দুই সন্তান রয়েছে।


এবিষয়ে রংপুর কোতোয়ালি থানা পুলিশের ওসি আব্দুর রশিদ বলেন, আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। তবে আমরা এটাকে আরো নিবিড়ভাবে তদন্ত করে দেখছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেশমার স্বামী ও তার বড়ভাইসহ তিনজনকে আটক করা হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com