মহর আলী হত্যার বিচার দাবিতে প্রতীকী ধর্মঘট
প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ১৫:১৩
মহর আলী হত্যার বিচার দাবিতে প্রতীকী ধর্মঘট
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে মাছ ব্যবসায়ীর সন্তান মহর আলীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতীকী ধর্মঘট করেছেন ব্যবসায়ীরা।


বৃহস্পতিবার জেলা জাতীয় মৎস্য ব্যবসায়ী সমিতির আয়োজনে শহরের পার্ক বাজারসহ সাতটি বাজারের ব্যবসায়ীরা সকাল ১১টা থেকে ৩০ মিনিট পর্যন্ত মাছ বিক্রি বন্ধ রেখে প্রতীকী ধর্মঘট পালন করেন। ফলে সাময়িক দুর্ভোগের স্বীকার হন ক্রেতারা।


কর্মসূচিতে বক্তব্য রাখেন, ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাভু, জাতীয় মৎস্য ব্যবসায়ী সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম মাতাব্বর, সাধারণ সম্পাদক মো. আমীর হামজা, ব্যবসায়ী ফিরোজ আহমেদ, মো. ইমরান হোসেন প্রমুখ।



বক্তারা বলেন, একমাস পার হলেও পুলিশ প্রশাসন হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে শনাক্ত করতে পারেনি। ফলে আইনের প্রতি আস্থা হারাচ্ছে নিহতের পরিবার। দ্রুত হত্যাকারীদের শনাক্তসহ গ্রেফতার করতে হবে। না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।


২ জুন বিকেলে মহর আলী তার ফার্নিচারের দোকান থেকে বের হন। শহরের একটি সিসি ক্যামেরায় দেখা যায়, রিকশাযোগে তিনি একটি বাসার সামনে নামেন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ৩ জুন সকালে একটি ব্রিফকেসে তার খণ্ডিত দেহ পাওয়া যায়।


খণ্ডিত দেহ এবং পরিহিত শার্ট-গেঞ্জি দেখে আত্মীয়-স্বজন মহর আলী লাশ শনাক্ত করেন। এ ঘটনায় নিহত মহর আলী ভাই ইশারত হোসেন বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা করেন।



মামলার পর টাঙ্গাইল মডেল থানার এসআই মো. আবু সাদেক তদন্ত শুরু করেন। এ ঘটনায় নিহত মহর আলীর ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে কয়েকজন গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে কয়েকজনকে ছেড়ে দেয়া হলেও একজনকে জেলহাজতে পাঠানো হয়।


এছাড়া আর কোনো অগ্রগতি না হওয়ায় মামলাটির তদন্তভার গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।


বিবার্তা/তোফাজ্জল/রবি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com