রাজশাহীতে ট্রাক উল্টে দুই আম ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ০৯:২০
রাজশাহীতে ট্রাক উল্টে দুই আম ব্যবসায়ী নিহত
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আমভর্তি ট্রাক উল্টে খাদে পড়ে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় চালকসহ আরো দুজন আহত হয়েছেন।


বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কামারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত আম ব্যবসায়ীরা হলো- যশোর জেলার ঝিকড়াগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫২)।


প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি আম নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী যাচ্ছিল। কামারপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে উল্টে গেলে ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুই ব্যবসায়ী নিহত হয়।


রাজশাহী গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আম বহনকারী মিনিট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী যাচ্ছিল। ভোরে ওই এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের খাদে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুই ব্যবসায়ীর মৃত্যু হয়। এ সময় আহত হন চালকসহ দুজন।


তিনি বলেন, আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। তাদের অবস্থাও আশঙ্কাজনক।


এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।


বিবার্তা/তাওহীদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com