লালমনিরহাটে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ০৮:৪৪
লালমনিরহাটে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জয়নাল হক (৩২) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচ পুলিশ সদস্য।


বুধবার রাত ১২ টার দিকে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা ভুট্টুরভাটা নামক স্থানে এ ঘটনা ঘটে।


গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী জয়নাল হক লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা দলগ্রাম ইউনিয়নের পাটোয়াটারী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে।


কালীগঞ্জ থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে মাদক ব্যবসায়ী জয়নাল হককে পাটোয়াটারী গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে রাত সাড়ে ১১ টার দিকে বড় একটি চালান রংপুরে শহরে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে দক্ষিণ শ্রীখাতা এলাকায় অভিযান চালিয়ে ১০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় জয়নালের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে আকস্মিকভাবে পুলিশের উপর হামলা চালায়।


এ সময় তাদের হামলায় আহত হন কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) তুষার, এসআই খাদেমুল ইসলাম, এসআই মোশারফ হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোফাজ্জল হোসেন ও কনস্টেবল সিপন।


পরে জয়নালকে উদ্ধার করতে পুলিশ গুলি ছুঁড়লে জয়নালের দুই পায়ে লাগে। আর এতে ভয়ে জয়নালের বাকি সহযোগীরা পালিয়ে যায়। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে একটি দেশি অস্ত্র, দুটি হাসুয়া ও বেশ কিছু লাঠি উদ্ধার করে পুলিশ।


কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ বলেন, মাদক বিক্রেতা জয়নালের নামে বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। সে সুস্থ হলে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।


বিবার্তা/জিন্না/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com