লালমনিরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণের দায়ে দুই ব্যক্তির দণ্ড
প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ০৮:৪৯
লালমনিরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণের দায়ে দুই ব্যক্তির দণ্ড
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিতরণ করার দায়ে দুই ব্যক্তিকে একমাসের বিনাশ্রম কারাদণ্ড ও চারজনকে ৮০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।


মঙ্গলবার রাত ১০টার দিকে কালীগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) আবু সাঈদ ও সদর উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানীর যৌথ নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


সাজাপ্রাপ্তরা হলো- সদর উপজেলার আব্দুল মান্নানের ছেলে রনি মাহমুদ(৩২), পৌরসভার বিডিআর গেট এলাকার আলী আহম্মেদের ছেলে নাঈম ইসলাম(২২)।


জানা গেছে, লালমনিরহাট পৌরসভার বিডিআর গেট সংলগ্ন ইসলামী ব্যাংকের বিপরীতে কোয়েল মাল্টি মিডিয়া নামে একটি দোকানের কম্পিউটারে বিপুল পরিমাণের পর্নো ছবি ও ভিডিও পাওয়া যায়।


এ সময় দোকান মালিক রনি মাহমুদকে আটক করে কম্পিউটারের সিপিইউটি জব্দ করা হয়। পরে রাত ১০টার দিকে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে দুইজনকে একমাসের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়।


একই অভিযানে কালীগঞ্জের চারটি দোকানের কম্পিউটার জব্দ করে ৮০ হাজার টাকা অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত।


সহকারি কমিশনার (ভূমি) আবু সাঈদ সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন থেকে তারা কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে স্কুল কলেজের ছেলে মেয়েসহ বিভিন্ন জনকে তা আপলোড করে ছড়িয়ে দিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই কম্পিউটারের দোকানে অভিযান চালালে কম্পিউটারে পর্নোগ্রাফি অশ্লীল ভিডিও পাওয়া যায়।


বিবার্তা/জিন্না/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com