মাগুরায় লিসান হত্যাসহ বিভিন্ন অভিযোগে আটক ৪৩
প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১৮:২৬
মাগুরায় লিসান হত্যাসহ বিভিন্ন অভিযোগে  আটক ৪৩
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরায় কলেজ ছাত্র লিসানুর রহমান লিসান হত্যা মামলার দুজন আসামিকে আটক করেছে পুলিশ।


সোমবার প্রেস ব্রিফিংয়ে লিসান হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার রবিন ও হাসানসহ মাদরাসা ছাত্র হাবিবুল্লাহ হত্যা চেষ্টার ঘটনায় গ্রেফতার নাঈমকেও একই সঙ্গে হাজির করা হয়।


মাগুরা সদর থানায় কমিউনিটি পুলিশিংয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং করেন মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান।


গত ৭ জুলাই রবিবার বেলা সাড়ে ১২টার দিকে লিসান ও তার বন্ধুরা মোটরসাইকেল যোগে সদর উপজেলার শিবরামপুর মর্ডান মোড় এলাকায় ঘুরতে যায়। এ সময় সোহেল নামে এক ভাড়াটিয়া খুনি তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় সোহেল লিসানের পেটে ছুরিকাঘাত করে। লিসানে সঙ্গে থাকা তার সহপাঠি দিপু লিসানকে বাচাঁতে গেলে ওই যুবক দিপুকেও ছুরি দিয়ে আঘাত করে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক লিসানকে মৃত ঘোষণা করেন। দিপু বর্তমানে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।


এদিকে হাবিবুল্লাহ হত্যা চেষ্টার নেপথ্যে মোবাইল চুরির ঘটনার সংশ্লিষ্টতা পাওয়া গেছে। যার সুত্র ধরে এ ঘটনায় অভিযুক্ত নাঈমকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত নাঈম ‘হাবিবুল্লাহ’ হত্যা চেষ্টার বিষয়ে স্বীকারোক্তিমুল জবানবন্দী দিয়েছে।


লিসান হত্যাকাণ্ডে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, এ দুটি ঘটনায় গ্রেফতার ওই ৩ জনসহ রবিবার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত নিয়মিত মামলার আসামিসহ বিভিন্ন অভিযোগে ৪৩ জনকে আটক করা হয়েছে।


অপরদিকে লিসান হত্যার বিচার চেয়ে মাগুরা সরকারি কলেজের সামনে মানববন্ধন করেছে লিসানের সহপাঠিসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।


এদিকে নিহত লিসানের বাবা রফিকুল ইসলাম বাদি হয়ে মাগুরা সদর থানায় সাতজকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা আলমগীর হোসেন জানান, ইতিমধ্যে রিসান হত্যা মামলার সঙ্গে জড়িত লিসানের দুই সহপাঠিকে আটক করেছে পুলিশ।খুব তাড়াতাড়ি বাকি আসামিদের আটক করা হবে।


বিবার্তা/শ্রাবণ/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com