শিরোনাম
ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ০৬ জুলাই ২০১৯, ১৩:১৬
ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কিসমত আলী খোকন (৩৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।


শনিবার সকাল সাড়ে ৮টায় সদর উপজেলা জগন্নাথপুর বড়খোচাবাড়ি এলাকায় দিনাজপুর-ঠাকুরগাঁও সড়কে এই দুর্ঘটনা ঘটে। কিসমত আলী মাইক্রোবাসের যাত্রী ছিলেন।


কিসমত ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার নেকমরদ ভবানিপুর গ্রামের হাসান আলীর ছেলে। তিনি ঢাকায় আজিজ গ্রুপে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে কিসমত আলী মাইক্রোবাস যোগে ঠাকুরগাঁও থেকে সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। কিন্তু পথে বড়খোচাবাড়ি এলাকায় পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি ধাক্কা লাগলে এতে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে গুরতর আহত হন তিনি।


পুলিশ জানায়, মাইক্রোবাসটি যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে সৈয়দপুরের উদ্দেশে রওনা হওয়ার পথে শহরের খোচাবাড়ি এলাকায় পৌঁছলে বিপরীতমুখী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত হন কিসমত আলী। তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। তবে চালক পালিয়ে গেলেও মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ।


এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিবার্তা/বিধান/তাওহীদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com