শিরোনাম
ছাত্রাবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৫ জুলাই ২০১৯, ১৩:২৫
ছাত্রাবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার এলাকার ‘ছায়ানীড়’ ছাত্রাবাস থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ছাত্রের নাম কৃষ্ণ চন্দ্র (২০)।


নিহত শিক্ষার্থী লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার বালাপুকুর এলাকার অনীল চন্দ্রের পুত্র। এমনটি নিশ্চিত করেছেন তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকোনুজ্জামান।


বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রাবাসের পাশে টিউশন করে ফিরে ছাত্রাবাসের অন্য এক কক্ষে দরজা লাগিয়ে গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা করে সে। খবর পেয়ে পুলিশ রাত নয়টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড় চকবাজার এলাকার নিজ ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।


(ওসি) রোকোনুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে মনে হয়েছে। ময়নাতদন্ত ও পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।


ছাত্রাবাসে অন্য শিক্ষার্থীরা জানান, কৃষ্ণ চন্দ্র, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থী হিসেবে ছায়ানীড় ছাত্রাবাসে বেশ কয়েকমাস যাবত অবস্থান করছিলো। গত বছর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিলেও কোথাও উত্তীর্ণ হয়নি। চলতি বছরও বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থী ছিল সে। রংপুরে চকবাজারের ওই মেসে থেকে ভর্তি প্রস্তুতি ও টিউশনি করাতেন তিনি।


বিবার্তা/শিপন/নিরব/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com