শিরোনাম
ব্যবসায়ীকে হত্যার একমাসেও আসামি শনাক্ত হয়নি
প্রকাশ : ০৪ জুলাই ২০১৯, ১২:১২
ব্যবসায়ীকে হত্যার একমাসেও আসামি শনাক্ত হয়নি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল পৌর এলাকা বেড়াবুচনা বউবাজারের ফার্নিচার ব্যবসায়ী মহর আলী হত্যাকাণ্ডের একমাস অতিবাহিত হলেও পুলিশ আসামি কাউকে শনাক্ত করতে পারেনি।


চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয়েছে পিবিআইকে। বেড়াবুচনা বউবাজার এলাকার মৃত জামাল হোসেন বেপারীর ছেলে মহর আলী।


বউবাজারে ফাহিম নামে একটি ফার্নিচারের দোকান করতো মহর আলী। ২ জুন বিকালে তিনি তার ফার্নিচারের দোকান থেকে বের হয়ে যায়। পরে তাকে শহরের একটি সিসি ক্যামেরায় দেখা যায় রিক্সা যোগে একটি বাসার সামনে নেমে যায়। তারপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরেরদিন ৩ জুন সকালে একটি ব্রিফকেসে মাথা ও দুই পা বিচ্ছিন্ন দেহ পাওয়া যায়। খণ্ডিত দেহ ও পরিহিত শার্ট গেঞ্জি দেখে তার আত্মীয়স্বজন মহর আলী লাশ সনাক্ত করে।


এ ঘটনায় মহর আলী ভাই ইশারত হোসেন বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


মামলার পর টাঙ্গাইল মডেল থানার সাব ইন্সপেক্টর আবু সাদেক মামলার তদন্ত শুরু করেন। নিহতের ব্যবহৃত মোবাইল ফোনের সূত্রধরে কয়েকজন গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।


পরে কয়েকজনকে ছেড়ে দেয়া হলেও একজনকে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া মামলার কোনো অগ্রগতি না হওয়ায় পরে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তভার গ্রহণ করে।


মহর আলীর বড় ভাই ইশারত জানান, আমার ভাই নিহত হওয়ার একমাসের বেশি সময় অতিবাহিত হলো এখনো কোনো আসামি ধরা পড়েনি। এতে করে আমরা খুবই মর্মাহত। তবে আশা করছি দ্রুত সময়ের মধ্যেই প্রকৃত খুনিরা ধরা পড়বে।


টাঙ্গাইল জেলা মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমির হামজা জানান, মহর আলী আমাদের মৎস্য ব্যবসায়ী সমিতির সদস্য। মহর আলী হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে বিচারের আওতায় আনতে হবে। তা না হলে আমরা মৎস্য ব্যবসায়ীসহ এলাকাবাসী নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।


টাঙ্গাইল মডেল থানার ওসি সাইয়েদুর রহমান জানান, মহর আলী হত্যা মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে। আমরা তাদের সার্বিকভাবে সহযোগিতা করছি। আশা করছি অল্প সময়ের মধ্যেই প্রকৃত অপরাধীরা ধরা পড়বে।


পিবিআইয়ের ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন, আমরা কয়েকদিন হলো এই মামলার তদন্ত কাজ শুরু করেছি। আশা করছি অল্প সময়ের মধ্যে ভাল একটা ফলাফল আমাদের হাতে আসবে।


বিবার্ত/তোফাজ্জল/তাওহীদ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com