শিরোনাম
রিফাতের হত্যাকারীদের সন্ধান চেয়ে লালমনিরহাট এসপির স্ট্যাটাস
প্রকাশ : ২৮ জুন ২০১৯, ১৭:৪৪
রিফাতের হত্যাকারীদের সন্ধান চেয়ে লালমনিরহাট এসপির স্ট্যাটাস
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনার রিফাত শরীফের হত্যাকাণ্ডে অভিযুক্তদের সন্ধান চেয়ে লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।


বৃহস্পতিবার রাতে তার অফিসিয়াল আইডি থেকে স্ট্যাটাস দিয়ে অভিযুক্তদের সন্ধান চান তিনি।


জানা গেছে, সাম্প্রতিক সময়ে দেশের সব থেকে আলোচিত ঘটনার মধ্যে বরগুনার রিফাত শরিফ হত্যাকাণ্ড। স্ত্রীর সামনে প্রকাশ্য দিবালোকে হত্যাকাণ্ডটি দেশের মানুষকে মর্মাহত করেছে। মহামান্য হাইকোর্ট এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের হাতে সোপর্দ করতে নির্দেশ দিয়েছেন। কিন্তু এ ঘটনায় মাত্র তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।


এ ঘটনায় অভিযুক্ত ৮জনের ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে সন্ধান চেয়ে স্ট্যাটাস দিয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার। স্ট্যাটাসটি দেয়ার মুহূর্তেও মধ্যেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। স্ট্যাটাসে তিনি অভিযুক্তদের কারো সন্ধান পেলে থানায় যোগাযোগ করতে সকলের প্রতি আহ্বান জানান।


এসএম রশিদুল হক বলেন, বরগুনার হত্যাকাণ্ডটি খুবই বেদনাদায়ক। এই হত্যাকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতার করতে তৎপর রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সব থেকে বড় প্রচার মাধ্যম তাই অভিযুক্তদের ছবিসহ প্রচার করা হয়েছে। যাতে তারা আত্মগোপন করার সুযোগ না পায় এবং সাধারণ মানুষ তাদের সন্ধান পেলে আইন শৃঙ্খলা বাহিনীকে খবর দিতে পারে। অভিযুক্তদের কেউ সন্ধান পেলে দ্রুত স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীকে অবগত করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।


বিবার্তা/জিন্না/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com