শিরোনাম
টেকনাফে বন্দুকযুদ্ধে ২ ভাই নিহত
প্রকাশ : ২৮ জুন ২০১৯, ১২:৩০
টেকনাফে বন্দুকযুদ্ধে ২ ভাই নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফেহ্নীলায় পুলিশের মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলাকালে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি ও ইয়াবা কারবারি দুই ভাই নিহত হয়েছে। আহত হয়েছেন পুলিশের এক এস আইসহ দুই কনস্টেবল।


শুক্রবার (২৮ জুন) ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দু’টি দেশীয় বন্দুক, সাত রাউন্ড কার্তুজ ও ১২ রাউন্ড খালি খোসা, দু’টি কিরিচ ও দু’টি চাকু উদ্ধার করা হয়।


নিহতরা হলো- হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার (মণ্ডলপাড়া) মৃত মাহমুদুর রহমান প্রকাশের (বাইট্টা মাদু) ছেলে হাত কাটা আব্দুর রহমান (২৮) ও তার ভাই আব্দুস সালাম (২৬)।


পুলিশ জানায়, নিহত আব্দুর রহমান হত্যা মামলার পলাতক আসামি ও আব্দুস সালাম ইয়াবা কারবারি। শুক্রবার ভোরে তাদের ধরতে টেকনাফ থানার একদল পুলিশ হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্তে পুলিশও পাল্টা গুলি চালায়। হামলাকারীরা পাহাড়ের দিকে পালিয়ে গেলে ঘটনাস্থল তল্লাশি করে বেশ কিছু দেশীয় অস্ত্রসহ গুলিবিদ্ধ দুই ভাইকে উদ্ধার করা হয়।


তাদের প্রথমে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হয়। পরে, উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।


টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, নিহতদের একজন সন্ত্রাসী ও অপরজন ইয়াবা কারবারি। গত ২১ জুন পশ্চিম পানখালীর ইদ্রিসের ছেলে মো. ইসমাঈলকে (২৫) প্রকাশ্যে গলা কেটে হত্যা করে আব্দুর রহমান। এর দেড় মাস আগে, একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে জাহেদ হোসেনকে (৬৫) কথা কাটাকাটির জের ধরে বেধড়ক পিটিয়ে পঙ্গু করে দেয়। এছাড়াও, তারা এলাকায় নানা অপকর্মের সঙ্গে জড়িত।


তিনি বলেন, নিহতদের মরদেহের ময়নাতদন্ত শেষে আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com