শিরোনাম
লামা পৌরসভার ১৭ কোটি ১৬ লাখ টাকার বাজেট ঘোষণা
প্রকাশ : ২৭ জুন ২০১৯, ১৬:১৯
লামা পৌরসভার ১৭ কোটি ১৬ লাখ টাকার বাজেট ঘোষণা
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নতুন কোনো করারোপ ছাড়াই বান্দরবানের লামা পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ১৭ কোটি ১৬ লাখ ৯৯ হাজার ৫৫৭ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।


বৃহস্প্রতিবার দুপুরে পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম আনুষ্ঠানিকভাবে এ বাজেট ঘোষণা করেন। পৌরসভা মিলনায়তনে লাইসেন্স পরিদর্শক তানফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-এ-জান্নাত রুমি।


এতে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র তাজুল ইসলাম, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএম ইমতিয়াজ, লাইনঝিরি মোহাম্মদীয় দাখিল মাদ্রাসার সুপার মোহাম্মদ ইব্রাহীম, প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা আজিজুল হক।


বাজেটে ১ কোটি ৫৪ লাখ ২০ হাজার ৬৬ টাকা রাজস্ব আয় এবং ১ কোটি ৫১ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে। এ খাতে সাধারণ সংস্থাপন শাখার জন্য ১ কোটি ১৩ লাখ ৫০ হাজার টাকা, স্বাস্থ্য ও পয়ঃ প্রণালী খাতে ৯ লাখ ৪০ হাজার টাকা, পানি সরবরাহ খাতে ১৩ লাখ ৭০ হাজার ১৮০ টাকা, সামাজিক ধর্মীয় অনুষ্ঠানে অনুদান ও খরচ বাবদ ২ লাখ ৩০ হাজার টাকা এবং জরুরী ত্রাণ খাতে ১ লাখ টাকা ব্যয় ধরা হয়।


ঘোষিত বাজেটের সফল বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ সকল স্তরের জনসাধারণের সার্বিক সহযোগিতা কামনা করেন পৌরসভার মেয়র জহিরুল ইসলাম।


বিবার্তা/আরমান/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com