শিরোনাম
ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে ১ লাখ টাকা করে
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৩:৩৮
ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে ১ লাখ টাকা করে
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবারকে ১ লাখ এবং আহতদের ১০ হাজার টাকা করে দেয়া হবে।


রেলমন্ত্রী মোহাম্মদ নূরুল ইসলাম সুজন বুধবার সকাল ৯টার দিকে দুর্ঘটনায় আহতদের দেখতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এ কথা বলেন।


এ সময় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিনও উপস্থিত ছিলেন।


রেলমন্ত্রী বলেন, এই দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কোনো ত্রুটি বা গাফিলতি হয়েছে কী না তা তদন্ত করে দেখা হবে। তদন্তে প্রমাণ হলে দায়ীদের দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনা হবে।


এ সময় রেলমন্ত্রী দুর্ঘটনার নিহতদের পরিবারের সমবেদনা জানান এবং আহতদের সুচিকিৎসার নিশ্চয়তা দেন। এছাড়া দুর্ঘটনার পর যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. ইউনুছুর রহমান, সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. দেবপদ রায়, আফসার উদ্দিন, সহকারি পরিচালক প্রশাসন আবুল কালাম আজাদ, ডা. গুপান্ত ভট্টাচার্য্য, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, সহসভাপতি ভ্রান্তি বালা দেবী, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, যুগ্ম সম্পাদক সুলেমান আহমত, প্রচার সম্পাদক নাজির আলম, সদস্য আব্দুল্লাহ্ আল মামুনসহ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীরা।


বিবার্তা/তানভীর/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com