শিরোনাম
আশুলিয়ায় অবৈধ দুই হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৫:২১
আশুলিয়ায় অবৈধ দুই হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় বিভিন্ন বাসাবাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ দেয়ায় প্রায় দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।


সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া এলাকার দুর্গাপুর ও পূর্বচালার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।


সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।


এলাকাবাসীরা অভিযোগ করে বলেন, কাঠগড়া এলাকার দুর্গাপুর ও পূর্বচালার বিভিন্ন গ্রামে মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রতিটি বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয় ওই এলাকার প্রভাবশালীরা। সকালে তিতাস গ্যাস কর্তৃপক্ষ ওই এলাকায় অভিযান চালিয়ে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। এসময় রাইজারগুলো খুলে নেয়া হয়।


এলাকাবাসী আরো বলেন, গ্যাসের পাইপগুলো অত্যন্ত নিম্নমানের হওয়ায় যে কোনো সময় ফেটে গিয়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা ছিল। যারা এভাবে অবৈধ গ্যাস সংযোগ দিয়েছিল তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি তাদের।



আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, আশুলিয়ার সব অবৈধ গ্যাস লাইন পর্যায়ক্রমে বিচ্ছিন্ন করা হবে। নিয়মিত এ অভিযান চলবে। সংযোগ যারা দিয়েছে তাদের বিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় মামলা করা হবে।


এছাড়া যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ওইসব এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো বলে জানান তিনি।


গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাজে উপস্থিত ছিলেন তিতাসের উপ ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান, সহ ব্যবস্থাপক আব্দুল মান্নান, কামরুল হাসান সেলিম, সাকিব বীন আব্দুল হান্নান ঠিকাদার মনিরসহ আরো অনেকে।


বিবার্তা/শরিফুল/তাওহীদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com