আমাদের আতাঁত জনগণের সঙ্গে: আব্দুল কুদ্দুস
প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১২:৩৭
আমাদের আতাঁত জনগণের সঙ্গে: আব্দুল কুদ্দুস
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নির্দেশের বাইরে কারো সাথে আতাঁত নেই, আমাদের আতাঁত জনগণের সঙ্গে।


তিনি বলেন, যুগে যুগে কিছু শ্যাওলা আসে। নদীর স্রোতের বেগে শ্যাওলা টিকে থাকে না। কিন্তু সাবধান। আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের বলছি, কালো টাকায় বিকল্প পথে বৃথা আওয়ামী লীগ সাজার যতই চেষ্টা করেন কোনো লাভ হবে না।


আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার নাটোরের বনপাড়া পৌরসভায় আয়োজিত এক পথসভায় তিনি এ কথা বলেন।


বড়াইগ্রাম উপজেলা, বনপাড়া ও বড়াইগ্রাম পৌরসভা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে। এর আগে আনন্দর‍্যালি ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়।



আব্দুল কুদ্দুস বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও শেখ হাসিনা একই সূত্রে গাঁথা। বাংলাদেশের ইতিহাস মানেই আওয়ামী লীগের ইতিহাস। আওয়ামী লীগের ইতিহাস মানেই বাংলাদেশের ইতিহাস। আর বাংলাদেশের ইতিহাস মানেই বঙ্গবন্ধু, আর উন্নত বাংলাদেশের ইতিহাস মানে জননেত্রী শেখ হাসিনা, এছাড়া আর অন্য কেউ নয়।


তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে খুনিরা বলেছিল পৃথিবীর এমন কারো শক্তি নাই যে আমাদের বিচার করে। এই বাংলাদেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ওই কুলাঙ্গার ও খুনিদের বিচার করেছে। বিচার শুধু নয়, বিচারের রায়ও কার্যকর করা হয়েছে।


অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে. এম জাকির হোসেন জুয়েল, বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান রুবেল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ও বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সরকার আনিসুর রহমান খিচু, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুব-মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক সুরাইয়া আক্তার কলি প্রমুখ।


বিবার্তা/সাকলাইন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com