সুন্দরবন-১০ লঞ্চে আগুন
প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১০:০২
সুন্দরবন-১০ লঞ্চে আগুন
ফাইল ছবি
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে লঞ্চটি চাঁদপুরের কাছাকাছি মাঝের চর এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে।


লঞ্চের তিনতলায় পেছনের দিকে সোফার অংশে আগুন লাগে। এতে বড় ধরনের কোনো ক্ষতি না হলেও যাত্রীরা আতিঙ্কত হয়ে পড়েন। প্রাণে বেঁচে যান কয়েকশ যাত্রী।


তবে এ অগ্নিকাণ্ডে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।


লঞ্চের সুপারভাইজার হারুন অর রশীদ বলেন, ধোঁয়া নির্গমনকারী পাইপ গরম হয়ে তিন তলার সিলিংয়ে ও সোফায় আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে চাঁদপুরের ফায়ার সার্ভিসকে জানানো হয়। তবে তারা আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।


এ ঘটনায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি জানিয়ে তিনি বলেন, লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে।


লঞ্চের যাত্রী বরিশালের বাবুগঞ্জের বাসিন্দা আরাফাত বলেন, অনেকেই ঘুমিয়েছিল। আমরা কার্ড খেলছিলাম। ঠিক রাত দেড়টার দিকে আগুন আগুন বলে চিৎকার শুনি। তিন তলায় এ আগুন লাগে। এ খবরে যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়। পরে আগুন নিয়ন্ত্রণে আসলে আবার পরিবেশ শান্ত হয়।


লঞ্চের আরেক যাত্রী মাহরুফ জানান, আমরা কয়েকজন নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচাতে চেয়েছিলাম। অনেকে দৌঁড়ে ছাদেও উঠে সে সময়। তবে পরে কাউকে ঝাঁপ দিতে দেখেননি বলে তিনি জানান।


ঢাকা-বরিশাল নৌরুটে লিফটযুক্ত দেশের সর্বাধুনিক বিলাসবহুল যাত্রীবাহী লঞ্চ এই সুন্দরবন-১০। এটি বরিশাল থেকে ঢাকার উদ্দেশে রাত সাড়ে ৮টার দিকে ছেড়ে যায়।


বিবার্তা/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com