শিরোনাম
কালুখালীতে ভোট স্থগিতের আবেদন নৌকা প্রার্থীর
প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৩:২৬
কালুখালীতে ভোট স্থগিতের আবেদন নৌকা প্রার্থীর
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর কালুখালী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থকদের বাড়িতে হামলা ও মারধরের অভিযোগ করেছেন নৌকার প্রার্থীর কাজী সাইফুল ইসলাম।


তিনি এই ঘটনায় মঙ্গলবার সকাল ১০টার দিকে ভোট স্থগিত চেয়ে জেলা নির্বাচনী কর্মকর্তা ও কালুখালী উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত আবেদন জানিয়েছেন।


সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নির্বাচনের শুরুর থেকেই স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের আলিউজ্জামান চৌধুরী টিটো ও তার সমর্থকেরা নৌকার সমর্থকদের বাড়িতে ভাঙচুর ও হামলা চালিয়ে আসছেন। নৌকা প্রতীকের সমর্থকদের বিরুদ্ধে মামলা দেয়াসহ নানা উপায়ে নির্যাতনের ঘটনা ঘটেছে।


তিনি বলেন, ভোটের দিন সকালেও নৌকার ভোটারদের মারপিট করা হয়েছে। এমন পরিস্থিতে নির্বাচন করা সম্ভব না। তাই ভোট স্থগিতের আবেদন করেছি।


এ বিষয় রিটার্নিং কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।


নির্বাচনে কেন্দ্রীয় কৃষকলীগ নেতা নুরে আলম সিদ্দিকী হক মোটরসাইকেল ও আলিমুজ্জামান চৌধুরী টিটো আনারস প্রতীক নিয়ে লড়ছেন। পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে সাতজন এবং মহিলা ভাইস-চেয়ারম্যানে চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


কালুখালী উপজেলার সাত ইউনিয়নে এক লাখ ১৭ হাজার ৭৬৭ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ৫৯ হাজার ৮৫৫ জন এবং মহিলা ভোটার ৫৭ হাজার ৯১২ জন। মোট ভোটকেন্দ্র ৪৬টি এবং ভোট কক্ষ রয়েছে ২৯৮টি।


বিবার্তা/সবুজ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com