শিরোনাম
চুয়াডাঙ্গায় জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত
প্রকাশ : ০৮ জুন ২০১৯, ১১:১৬
চুয়াডাঙ্গায় জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সিআইডি কনস্টেবল জামাই অসীম কুমার অধিকারীর ছুরিকাঘাতে শাশুড়ি শেফালী অধিকারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।


শুক্রবার রাত ২টার দিকে উপজেলার শহরের মাদ্রাসাপাড়ায় এ ঘটনা ঘটে।


আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
শেফালী অধিকারী একই পাড়ার সদানন্দ অধিকারীর স্ত্রী। তার মৃতদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর পলাতক রয়েছে অসীম।


স্থানীয়রা জানান, আলমডাঙ্গা শহরের মাদ্রাসাপাড়ার সদানন্দ ও শেফালীর মেয়ে ফাল্গুনী অধিকারীকে ৯ বছর আগে অসীমের সঙ্গে বিয়ে দেয়া হয় খুলনার দৌলতপুরে। অসীম বর্তমানে চুয়াডাঙ্গায় কর্মরত। তাদের ৬ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। স্ত্রী-সন্তান নিয়ে অসীম শ্বশুরবাড়ির পাশে কলেজপাড়ায় ভাড়াবাড়িতে বসবাস করতেন।


শুক্রবার রাতে পরকীয়ার সন্দেহে তিনি স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করেন। পরে স্ত্রী পালিয়ে বাবার বাড়ি গিয়ে উঠেন। রাত দেড়টার সময় অসীম শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীর নাম ধরে ডাকাডাকি শুরু করেন। স্ত্রী ঘরের দরজা খুলে দিলে তিনি হাতে থাকা ছুরি দিয়ে ফাল্গুনীর বুকে ও পেটে আঘাত করেন। তার চিৎকারে শেফালী ও শ্যালক আনন্দ অধিকারী ছুটে গেলে অসীম তাদেরকেও ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান শেফালী। এ সময় সদানন্দকেও মারধর করে অসীম।


পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ফাল্গুনী, আনন্দ ও সদানন্দকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে ফাল্গুনী ও আনন্দের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন। খুনের ঘটনায় জড়িত সিআইডি কনস্টেবল অসীমকে আটক করতে কাজ করছে পুলিশ বলে জানিয়েছেন তিনি।


বিবার্তা/সালেকিন/তাওহীদ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com