শিরোনাম
গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, শাশুড়ি আটক
প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৮:০৪
গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, শাশুড়ি আটক
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে গৃহবধূ খাদিজা খাতুনকে (২১) নির্যাতন ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শাশুড়িকে আটক করেছে।


শুক্রবার রাতে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাতিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, ফুলপুর উপজেলার বাতিকুড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে খলিলুর রহমানের সাথে ৮/৯ মাস আগে আমুয়াকান্দার আব্দুল খালেকের মেয়ে খাদিজা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামী ও তার বাড়িব লোকজন খাদিজার উপর প্রায়ই নির্যাতন করত। কিছুদিন আগেও খাদিজাকে মারপিট করে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। ১০/১২ দিন আগে সালিশ দরবারের মাধ্যমে আবার গৃহবধূ খাদিজাকে স্বামী বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়।


শুক্রবার বিকালে স্বামী খলিলুর রহমান ও বাড়ির লোকজন খাদিজার সাথে ঝগড়া করে। ঝগড়ার পর রাতে স্বামী ও তার লোকজন খাদিজার উপর নির্যাতন করে। পরে রাতেই খাদিজাকে ফুলপুর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তখন হাসপাতালে খাদিজার মরদেহ ফেলে রেখে স্বামী ও তার বাড়ির লোকজন পালিয়ে যায়।


সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সেই সাথে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শাশুড়ি আনোয়ারা খাতুনকে আটক করেছে।


পুলিশ ও এলাকাবাসীর ধারণা গৃহবধূ খাদিজাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।


খাদিজার পিতা আব্দুল খালেক জানান, পারিবারিক ভাবেই তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই আমার মেয়ের ওপর অত্যাচার চলে আসছে। শুক্রবার রাতে তার স্বামী, শাশুড়ি, দেবর ও ননদ মিলে আমার মেয়েকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যার পর মরদেহ হাসপাতালে রেখে তারা পালিয়েছে।


নিহতের বোন সাহিদা খাতুন বলেন, আমার বোনকে তার স্বামী ও বাড়ির লোকজন হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।


ফুলপুর থানার এসআই সুমন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।


বিবার্তা/রাসেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com