শিরোনাম
মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে এসপি হারুনের কঠোর হুঁশিয়ারি
প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৫:৫৯
মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে এসপি হারুনের কঠোর হুঁশিয়ারি
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, এ সব কাজে কোনো ব্যক্তি জড়িত থাকার বিষয়টি জানতে পরলে পুলিশ প্রশাসনকে জানাবেন, তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে জিরো টলারেন্স গ্রহণ করা হয়েছে। কাউকে ছাড় দেয়া হবে না।


প্রজন্ম সোনারগাঁওয়ের সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. সেলিনা আক্তারের উদ্যোগে এলাকার এতিম, দুঃস্থ, প্রতিবন্ধী, সাংবাদিক ও মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতারপূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আমি এ ধরনের সামাজিক সংগঠন ও এর উদ্যোক্তাদের স্বাগত জানাই, যারা সমাজের কল্যাণের জন্য কাজ করে। এ সময় তিনি প্রজন্ম সোনারগাঁওয়ের যে কোনো জনহিতকর কর্মসূচিতে তার পক্ষ থেকে সার্বিক সহায়তারও আশ্বাস দেন।


নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, নারায়ণগঞ্জের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে সন্ত্রাসী ও তাদের গডফাদারদের সামাজিকভাবে প্রতিহত করতে হবে। বর্তমান সরকারের আমলে নারায়ণগঞ্জ জেলা অন্য যে কোনো সময়ের চেয়ে ভাল আছে। আর এটি সম্ভব হয়েছে পুলিশ প্রশাসনের সহযোগিতায়। এসময় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে গৃহীত পুলিশের সকল পদক্ষেপকে স্বাগত জানান তিনি।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনী, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাজু সাহা, সোনারগাঁও জি আর কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া, সোনারগাঁ মহিলা কলেজের সিনিয়র শিক্ষক উত্তম কুমার, সোনারগাঁও প্রেসক্লাবের সেক্রেটারি আল আমিন তুষার, প্রথম আলোর সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান মনির, এটিএন বাংলার ভাইস প্রেসিডেন্ট রাসেল মাহমুদ, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ও ব্রাইট সোনারগাঁয়ের সভাপতি আক্তার হাবিব, উপজেলা সমাজ কল্যাণ কর্মকর্তা সাকিবা সুলতানা, সরকারি প্রাথমিক শিক্ষা বোর্ডের কর্মকর্তা আজহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান সংগঠনের সভাপতি সনিয়া, সেক্রেটারি মাহফুজ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, সেক্রেটারি মোস্তাফিজুর রহমান মাসুম, বিশিষ্ট সমাজ সেবক আবু নাঈম ইকবাল, আসাফোর সভাপতি সালাউদ্দিন মাস্টার, সেক্রেটারি রহিমা আলম, প্রজন্ম সোনারগাঁওয়ের সাধারণ সম্পাদক রবিউল হুসাইনসহ স্থানীয় রাজনৈতিক, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


ইফতারের পূর্বে দোয়া মুনাজাত পরিচালনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোহাম্মদ রেজাউল হোসাইন।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com