টঙ্গীতে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা, অস্ত্রসহ গ্রেফতার ৩
প্রকাশ : ২৭ মে ২০১৯, ০৯:৫০
টঙ্গীতে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা, অস্ত্রসহ গ্রেফতার ৩
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীতে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সঙ্গে ডিবি পুলিশের সংঘর্ষের ঘটনায় তিনজনকে আটক করেছে ঢাকা ডিবি পুলিশ। এ সময় গুলিবিদ্ধ হয়েছে দু’জন।


রবিবার রাত ৯টার দিকে গাজীপুরের টঙ্গী পাগার এলাকায় এ ঘটনা ঘটে।


টঙ্গী পূর্ব থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার রাত ৯টার দিকে অভিযুক্ত তিন অস্ত্রধারীকে আটক করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার সময় সাহারা সুপার মার্কেট এলাকায় কিছু সংখ্যক লোক পুলিশদের বাধা দেয় ও পুলিশের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।


পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি চালায় পুলিশ। এতে কয়েকজন আহত হয়। আহতদের শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এদের মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে এবং অপর একজনকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে হাসপাতালের চিকিৎসকরা।


আহতদের একজনের নাম মমিন ও সে আলেরটেকের আজিজ শিকদারের ছেলে।


এদিকে খবর পেয়ে র‍্যাব ও অতিরিক্ত পুলিশ গিয়ে তিন আসামিসহ অবরুদ্ধ ডিবি পুলিশ সদস্যদের উদ্ধার করে। অবরুদ্ধকারীদের হামলায় ঢাকা ডিবির এক ওসিসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।


এ ব্যাপারে রাতে তাৎক্ষণিকভাবে ডিএমপি ও জিএমপি ডিবির বক্তব্য পাওয়া যায়নি। তবে টঙ্গী পূর্ব থানার পুলিশ কর্মকর্তারা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পুরো ঘটনার একটি ভিডিও চিত্র রাতেই ফেসবুকে ভাইরাল হয়েছে।


বিবার্তা/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com